| 15 এপ্রিল 2024
Categories
ক্রিকেট খবরিয়া খেলাধুলা দেশ

কি করবে ভারত

আনুমানিক পঠনকাল: < 1 মিনিট

 

এখন থেকেই শোনা যাচ্ছে, ১৬ জুন বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ বয়কট করতে পারে ভারত। জানা যাচ্ছে, বিসিসিআই’র কর্মকর্তাও এমনটাই চাইছেন। যদিও এখনও সরকারিভাবে কোন ঘোষণা করা হয়নি। এমনকী, আইসিসির পক্ষ থেকেও জানানো হয়েছে, ১৬ জুন ম্যাচ হওয়ার ব্যাপারে তারা আশাবাদী।

পুলওয়ামার সিআরপিএফ কনভয়ে আত্মঘাতী জঙ্গি হামলায় উত্তপ্ত ভারত। তারই জের ধরে ১৬ জুন বিশ্বকাপে ভারত-পাকিস্তানের ম্যাচ নিয়ে এখন থেকেই ধোঁয়াশা দেখা দিয়েছে। পাকিস্তানের সঙ্গে কোন রকম ক্রিকেটীয় সম্পর্ক চাইছে না ভারতের ক্রিকেটমহল। দুবাইতে অনুষ্ঠিত WION-এর গ্লোবাল সামিট অনুষ্ঠানে এসে ভারতের প্রাক্তন ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণও সাফ জানিয়ে গেলেন একই কথা। বিশ্বকাপ হোক বা অন্য কোন মঞ্চ, প্রয়োজনে পাকিস্তানকে সর্বোতভাবে বয়কটের ডাক দিয়ে গেলেন তিনিও।

গ্লোবাল সামিট-এর মঞ্চে লক্ষ্মণকে প্রশ্ন করা হয়েছিল, তিনি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের পক্ষে কিনা! উত্তরে লক্ষ্মণ বলে দেন, ”এই মুহূর্তে আমরা সবাই দেশের সেনেবাহিনীর পাশে। এটা শোকের সময়। এমন সময় শহীদ সেনাদের পরিবারের পাশে থাকব আমরা সবাই। সন্ত্রাসবাদ ও সন্ত্রাসবাদীদের গোড়া থেকে নির্মূল করার শপথ নিতে হবে আমাদের সবাইকে। আর এই মুহূর্তে তাই ক্রিকেট আমার কাছে প্রধান বিষয় নয়। আগে দেশ।’

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: সর্বসত্ব সংরক্ষিত