| 15 এপ্রিল 2024
Categories
সেল বাজার

অটোগার্ড জিপিএস ট্রাকারে হাতের মুঠোয় যানবাহনের গতিবিধি

আনুমানিক পঠনকাল: 2 মিনিট

 

‘শখেরবাহন দেব না হারাতে’ এমন চিন্তা প্রত্যেক মোটরযান মালিকের। যানবাহনের চুরি তো প্রায়ই শুনা যায় এখন। এছাড়াও প্রিয় মোটরযানটি কোথায়কী অবস্থায় আছে,তার অপব্যবহার হচ্ছে কি না,জ্বালানি বা শীতাতপনিয়ন্ত্রণ যন্ত্রের (AC এর) অপব্যবহার হচ্ছে কি না, এমন আশঙ্কায় ভুগতে হয় অনেক কে; বিশেষ করে যাঁরা চালক নিয়োগ দেন। যানবাহনের ওপর নজরদারি করা এইযুগে তেমন কঠিন বিষয় নয়, যদি আপনার মোটরযানে একটি জিপিএস ট্র্যাকার লাগানো থাকে।  এই সব কথা মাথায় রেখেই যানবাহনের যথাযথ অবস্থান, যাত্রা শুরুও পৌছানোর সময় এবং কোন কোন রাস্তা দিয়ে চলছে তা জানতে পারার নিশ্চয়তা দিচ্ছে অটোগার্ড ট্র্যাকিং (http://autoguardtracking.com/)। যা আপনাকে ৯৫.৫ শতাংশ নির্ভুল রিপোর্ট প্রদান করতে সক্ষম। ১৬ বছরের বেশি সময় ধরে আমেরিকাতে ব্যবহৃত সিস্টেমের উপর ভিত্তি করে তৈরি করা অটোগার্ড ট্র্যাকিং সিস্টেমটি এখন খুব সহজেই পাওয়া যাচ্ছে বাংলাদেশে।

গুগল এন্টারপ্রাইজ ম্যাপ ব্যবহার করে চালিত এটি এমন একটি শক্তিশালী ট্র্যাকিংসিস্টেম যা আপনাকেরাখবে দুশ্চিন্তামুক্ত। যাত্রীদের নিরাপত্তা ও যানবাহনের সুরক্ষা নিশ্চিত করা আমাদের কাছে সবচেয়ে জরুরী। আপনার যানবাহন যখনই আপনার ড্রাইভার ছাড়া অন্য কারো হাতে যাবে, সাথে সাথে আপনি দ্রুত সতককর্বাতা পাবেন। এছাড়াও, এটি আপনার যানবাহনের চালানোর গতির উপর নজর রাখবে, ড্রাইভার কতবার ইঞ্জিন বন্ধ করেছে, নির্ধারিত রাস্তা ছেড়ে অন্য রাস্তা দিয়ে গেলে, এবং যানবাহনের কোন ক্ষতি হলে সাথে সাথে আপনাকে সতর্কর্বাতা পাঠাবে।

যেহেতু, অটোগার্ড আপনাকে ড্রাইভারের আচরণ সম্পর্কে তথ্য দেয়, তাই আপনি সহজেই আপনার ড্রাইভারের ড্রাইভিং স্টেটাস সম্পর্কে জানতে পারবেন।এছাড়াও, আপনার সখের মটরযানটি কত কিলোমিটার চলেছে তার সঠিক হিসাব জানতে পারবেন খুব সহজেই। অটোগার্ড ট্র্যাকিং সিস্টেম আপনার যানবাহনের ইঞ্জিন চালু অবস্থায় বসে থাকলে, বেআইনিভাবে চালালে এবং নির্ধারিত গতির চেয়ে বেশি গতিতে চালানো হলে তা প্রতিরোধ করতে সাহায্য করবে। ডেস্কটপ, ল্যাপটপ, এন্ড্রয়েড (Android) এবং আই ও এস (iOS) চালিত মোবাইল ফোনের যেকোন মাধ্যমেই ব্যবহার করা যাবে এই ট্র্যাকারটি। একজন ইউজার Web এবং App দুই ভাবেই এই ট্র্যাকারটি ব্যবহার করতে পারবে। বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) অনুমোদিতঅটোগার্ডট্র্যাকিংসিস্টেম সম্পর্কে আরো জানতে ভিজিট করুন www.autoguardtracking.com

 

 

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: সর্বসত্ব সংরক্ষিত