রবার্ট প্যাটিনসন ব্যাটম্যান

Reading Time: < 1 minute

ব্যাটম্যান এর পরবর্তী ছবিতে ব্রুস ওয়েন এর চরিত্রে কে থাকছেন তা নিয়ে চলছে নানা জল্পনা কল্পনা। জাস্টিস লিগের পরে বেন অ্যাফ্লেক জানিয়েছেন তিনি আর এই চরিত্রে অভিনয় করবেন না। এরপর নিকোলাস হল্ট, আরমি হ্যামার এবং অ্যারুন টেলর জনসনের নাম শোনা গিয়েছিল ব্যাটম্যানের চরিত্রে। এবার জানা গেছে, ব্যাটম্যান চরিত্রটিতে অভিনয়ের জন্য প্রস্তাব দেয়া হয়েছে রবার্ট প্যাটিনসনকে।

২০০৮ থেকে ২০১২ পর্যন্ত টুইলাইট সিরিজে এডওয়ার্ড কুলেন চরিত্রে অভিনয় করে সাড়া ফেলেছিলেন রবার্ট প্যাটিনসন। তার সর্বশেষ সিনেমা ‘লাইট হাউজ’ ছবিটি এই সপ্তাহে কান উৎসবে প্রথমবারের মতো দেখানো হবে।

ব্যাটম্যানের চরিত্রে তরুণ অভিনেতা খুঁজছেন নির্মাতারা। আর এজন্য ৩৩ বছর বয়সী রবার্ট প্যাটিনসনকে যোগ্য মনে করছেন নির্মাতারা। প্যাটিনসনের সঙ্গে এবিষয়ে কথাবার্তা চলছে। নির্মাতারা আশা করছেন অল্প কিছুদিনের মধ্যেই চূড়ান্ত খবর দিতে পারবেন তারা। এরপর শুটিং শুরু হবে। ছবিটি ২০২১ সালের ২৫ জুন মুক্তি পাবে।

সূত্রঃ এনডিটিভি

.

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

You may use these HTML tags and attributes:

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>