২০ হাজার কর্মীকে উৎসবের আমন্ত্রণ আত্মবিশ্বাসী বিজেপির

লোকসভা নির্বাচনের ভোটগণনা শেষ হওয়ার আগেই বিজয় উৎসবের আয়োজন করেছে আত্মবিশ্বাসী বিজেপি। উৎসবে অংশ নিতে বৃহস্পতিবার সন্ধ্যায় দিল্লিতে সদর দপ্তরে প্রায় ২০ হাজার নেতাকর্মীকে আমন্ত্রণ করা হয়েছে দল থেকে।

বিজেপির সিনিয়র নেতারা জানিয়েছেন, দ্বিতীয় মেয়াদে ভারতের প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদিকে বিরাট সম্ভাষণ জানানোর প্রস্তুতি চলছে।

এছাড়া দলের সব বিজয়ী প্রার্থীকে ২৫ মে’র মধ্যে দিল্লি পৌঁছাতে বলেছে বিজেপি।

বুথফেরত জরিপ অনুসারে, বিজেপি নেতৃত্বাধীন ন্যাশনাল ডেমোক্রেটিক অ্যালায়েন্স (এনডিএ) লোকসভার ৫৪৩টি আসনের মধ্যে ৩ শতাধিক আসন পেতে যাচ্ছে।

এই বুথফেরত জরিপ নিয়ে ইতোমধ্যে অনেক বিতর্ক-প্রতিবাদ-আলোচনা-সমালোচনা হয়ে গেছে। এখনো চলছে। বিরোধী দলগুলো বুথফেরত জরিপ মানতে নারাজ।

অন্যদিকে প্রধানমন্ত্রী মোদি বলছেন, তার দল পূর্ণ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জরিপের চেয়েও বেশি আসন বাস্তবে পেয়ে এবারের নির্বাচনে জিতবে এবং আরও পাঁচ বছরের জন্য ক্ষমতায় আসবে।

ভোটগণনার শুরুতেই এগিয়ে বিজেপি
ভারতের ৭ ধাপের দীর্ঘ ১৭তম লোকসভা নির্বাচনের ফল ঘোষণার জন্য সকাল ৮টা থেকে চলছে ভোটগণনা। এ পর্যন্ত পাওয়া ফলাফলে এগিয়ে রয়েছে মোদির ক্ষমতাসীন দল বিজেপি।

এনডিটিভি জানিয়েছে, সর্বশেষ গণনার ফল অনুসারে, গণনার অধীনে ৫৪২টি আসনের মধ্যে বিজেপি ও জোট পেয়েছে ৩১২টি, কংগ্রেস ও জোট পেয়েছে ১০৬টি এবং জোটবিহীন দলগুলো পেয়েছে ৯১টি আসন।

মন্তব্য করুন



আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বসত্ব সংরক্ষিত