নতুন ৫৩টি ইমোজি আনছে গুগল

Reading Time: < 1 minute 

মনের ভাব সহজে প্রকাশ করার একটি উপায় হলো ইমোজি। বর্তমানে বেশিরভাগ সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারী সহজে মনের ভাব প্রকাশ করতে ইমোজি ব্যবহার করেন। এ কারণে ইমোজির জনপ্রিয়তা ক্রমেই বাড়ছে।

বর্তমানে ইন্টারনেট দুনিয়ায় কয়েক হাজার ইমোজি রয়েছে, যেগুলোর সাহায্যে গ্রাহকরা তাদের মনের ভাব প্রকাশ করতে পারেন। এছাড়া সময় যাওয়ার সঙ্গে সঙ্গে আরও অনেক নতুন ইমোজি নিয়ে আসছে বিভিন্ন প্রতিষ্ঠান। এরই ধারাবাহিকতায় ৫৩টি ইমোজি আনছে গুগল।

ভারতীয় প্রযুক্তিবিষয়ক গণমাধ্যম গেজেটস নাউ জানিয়েছে, ৫৩টি নতুন ইমোজি আনবে গুগল। এসব ইমোজির লিঙ্গ কী তা সঠিকভাবে নির্ধারণ করা যাবে না। অর্থাৎ একটি ইমোজি একাধিক লিঙ্গের প্রতিনিধিত্ব করবে। ফলে এগুলো ব্যবহারের ক্ষেত্রে আলাদাভাবে কিছু চিন্তা করার প্রয়োজন হবে না। যদিও কেউ কেউ বলছে ইমোজিগুলোর চুলের দৈর্ঘ্য দেখেই নির্ধারণ করা যাবে এগুলো পুরুষ নাকি নারী।

নতুন এসব ইমোজির জন্য বেশিদিন অপেক্ষা করতে হবে না গ্রাহকদের। চলতি সপ্তাহেই গুগলের পিক্সেল ফোনে চলে আসবে এগুলো। এছাড়া বছর শেষ হওয়ার আগে সব অ্যান্ড্রয়েড গ্রাহক ইমোজিগুলো পাবেন বলে ধারণা করা হচ্ছে।

     

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

You may use these HTML tags and attributes:

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>