জোকারের ট্রেলার সাড়া ফেলেছে

অবশেষে মুক্তি পেল ‘জোকার’ ছবির ট্রেলার। ট্রেলার মুক্তির পরেই সাড়া ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ট্রেলার নিয়ে চলছে আলোচনা ও সমালোচনা। ট্রেলার দেখে জোয়াকুইন ফনিক্সের সঙ্গে হিথ লেজারের তুলনা করা শুরু করেছেন ভক্তরা।

পরিচালক টড ফিলিসের পরিচালনায় নির্মিত জোকার ছবির ট্রেলারের দৃশ্যগুলো ছবিটির প্রতি দর্শকের আগ্রহ বাড়িয়ে দিয়েছে বহুগুণে। ফনিক্সের অভিনয় নজর কেড়েছে সিনেমাপ্রেমীদের। ছবিতে ফ্লেক অর্থাৎ জোকার চরিত্রে অভিনয় করেছেন ফনিক্স। তবে ট্রেলার দেখে অনেকেই মনে করছেন, মূল কমিকের কাহিনীর সঙ্গে মিল নেই সিনেমার।

এর আগে ২০০৮ সালে ক্রিস্টোফার নোলান পরিচালিত ‘দ্য ডার্ক নাইট’ ছবিতে জোকার চরিত্রে অভিনয় করেছিলেন হিথ লেজার। ছবির শুটিং শেষ হওয়ার কয়েকমাস পরেই মাত্র ২৯ বছর বয়সে মৃত্যু হয় তার। বলা হয়ে থাকে, ‘দ্য জোকার’ চরিত্রে নিজেকে ফুটিয়ে তোলার জন্য অতিরিক্ত পরিশ্রম এবং ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়ায় মৃত্যু হয়েছে তার। ছবি মুক্তির পরে জোকার চরিত্রে হিথের অভিনয় বিশ্বজুড়ে সাড়া ফেলে। ৮১তম অস্কারে সেরা পার্শ্বঅভিনেতা বিভাগে মরণোত্তর পুরস্কার জেতেন তিনি।

ডিসি কমিকের জোকার চরিত্রের পঞ্চম অভিনেতা হলেন জোয়াকুইন ফনিক্স।এর আগে এই চরিত্রে অভিনয় করেছেন সিজার রোমারিও, জ্যাক নিকোলসন, হিথ লেজার এবং জ্যারেড লেটো। ৪ অক্টোবর পুরো বিশ্বে মুক্তি পাবে ছবিটি।

 

 

মন্তব্য করুন



আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বসত্ব সংরক্ষিত