| 27 ফেব্রুয়ারি 2024
Categories
খবরিয়া খেলাধুলা ফুটবল

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় বাফুফের উইমেন্স উইংয়ের চেয়ারম্যান গ্রেপ্তার

আনুমানিক পঠনকাল: < 1 মিনিট

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফের উইমেন্স উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণকে গ্রেপ্তার করেছে মতিঝিল থানা পুলিশ।

শনিবার দুপুর ১ টার দিকে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মতিঝিল থানার ওসি (তদন্ত) মো. মনির হোসেন বাংলাদেশের জনপ্রিয় একটি অনলাইন পোর্টাল কে বলেন, আদালতে করা মামলার ওয়ারেন্টের ভিত্তিতে মাহফুজা কিরণকে ধানমন্ডি থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তাকে আদালতে পাঠানো হয়েছে।

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির অভিযোগে দায়ের মানহানির মামলায় মাহফুজা আক্তার কিরণের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আদেশ দেন আদালত। মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আদালতের বিচারক সরাফুজ্জামান আনসারী বাদির জবানবন্দি গ্রহণ করে গ্রেপ্তারি পরোয়ানার এ আদেশ দেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ গত ৮ মার্চ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ ফুটবল ফেডারেশন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ ফুটবল সংগঠকদের নিয়ে মানহানিকর বক্তব্য দেন। তার ওই বক্তব্য বেসরকারি টেলিভিশন, পত্রিকা ও অনলাইনে প্রকাশিত-প্রচারিত হয়।

এর আগে একটি বেসরকারি টেলিভিশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অসত্য মন্তব্য এবং কটূক্তির অভিযোগে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন মুখ্য মহানগর হাকিম আদালত। তার বিরুদ্ধে স্বপ্রণোদিত হয়ে আদালতে ৫০ কোটি টাকার মানহানির মামলা দায়ের করেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক বাংলাদেশ  মোহামেডান স্পোর্টিং ক্লাব ও শেখ জামাল ধানমণ্ডির স্থায়ী সদস্য এবং বাড্ডা জাগরণী সংঘের সহ-সভাপতি আবু হাসান চৌধুরী প্রিন্স।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: সর্বসত্ব সংরক্ষিত