বিশ্বকাপ খেলতে রওনা হলেন রণবীর

 

১৯৮৩ সালে বিশ্বকাপ ক্রিকেট জিতেছিল ভারত। সেই দলের ক্যাপ্টেন ছিলেন কপিল দেব। সেই বিশ্বকাপ জয়ের কাহিনি নিয়ে নির্মিত হতে যাচ্ছে নতুন বলিউড ছবি ‘এইটি থ্রি’। পরিচালনা করবেন কবির খান। আর এ ছবিতে ভারতীয় দলের অধিনায়ক কপিল দেবের চরিত্রে অভিনয় করবেন রণবীর সিং। ২০১৯ সালে ভারত বিশ্বকাপে জিতুক বা হারুক, ২০২০ সালে রণবীর সিংয়ের নেতৃত্বে বলিউডের পর্দায় বিশ্বকাপ জিতবে ভারত।


ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, ছবির প্রথম কিস্তির শুটিংয়ের জন্য ইতিমধ্যে লন্ডন পৌঁছে গেছে কবির খানের দল। একেবারে সত্যিকারের ক্রিকেট দলের মতোই দলীয় বাসে করে তাঁরা পৌঁছান মুম্বাই বিমানবন্দরে। দলের সবার পরনে ছিল কালো ব্লেজার ও নীল টাই। সবাইকে বেশ ফুরফুরে মেজাজে গলা চড়িয়ে গান গাইতে শোনা যাচ্ছিল। এ দলের নেতৃত্ব দিচ্ছেন রণবীর সিং। সামাজিক যোগাযোগমাধ্যমে দলের ছবি পোস্ট করে দুষ্টু রণবীর ছবির ক্যাপশন লিখেছেন, কপিল’স ডেভিলস্ বা কপিলের শয়তানেরা।

রণবীরের ছবিতে দেখা গেছে হার্দি সান্ধু, সাহিল খাত্তারদের। ‘এইটি থ্রি’ ছবিতে দেখা যাবে আদিনাথ কুঠারিকে, তিনি অভিনয় করবেন দিলীপ ভেংসরকারের ভূমিকায়। রোমাঞ্চিত এই অভিনেতা একটি ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। যশপাল শর্মার চরিত্রে অভিনয় করবেন যত্ন শর্না, তিনিও পোস্ট করেছেন একটি ভিডিও। সাকিব সালিম অভিনয় করবেন ক্রিকেটার মহিন্দর অমরনাথের চরিত্রে, তিনিও পোস্ট করেছেন একটি ভিডিও। অভিনেতা চিরাগ পাতিল বাবা সন্দীপ পাতিলের চরিত্রে অভিনয় করবেন। ক্রিকেটপ্রেমীদের জন্য তিনিও একটি ভিডিও বার্তা পোস্ট করেছেন টুইটারে। যাঁদের নাম বলা হলো, তাঁরা ছাড়াও ছবিতে অভিনয় করবেন পঙ্কজ ত্রিপাঠি, তাহির রাজ ভাসিন, অ্যামি ভিরক, জিভা প্রমুখ।

‘এইটি থ্রি’ ছবির শুটিং শুরুর আগে দলটিকে প্রশিক্ষণ নিতে হয়েছে। ধর্মশালায় এক ট্রেনিং ক্যাম্পে ১৯৮৩ সালের বিশ্বকাপের প্রবীণ ক্রিকেটাররাও উপস্থিত ছিলেন। প্রশিক্ষণের পাশাপাশি প্রবীণদের পরামর্শ নিয়েছে দলটি। ২০২০ সালের ১০ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।

 

 

 

 

.

 

 

মন্তব্য করুন



আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বসত্ব সংরক্ষিত