‘মিস্টার ইন্ডিয়া’র রিমেক আসছে


ছবির রিমেকের ঘনঘটা কম নেই বলিউডে। বিশেষ করে পুরনো ছবির রিমেক তো হয়েছে অনেকই। এবার রিমেক হচ্ছে শ্রীদেবী-অনিলের বিখ্যাত ছবি ‘মিস্টার ইন্ডিয়া’-র। ইঙ্গিতটা দিলেন অনিল নিজেই।


নীল শাড়িতে বৃষ্টির মধ্যে শ্রীদেবীর নাচ। একটা ঘড়ি পরে অনিল কাপুরের গায়েব হয়ে যাওয়া। আটের দশকের শেষ দিকে আসা শেখর কাপুরের ‘মিস্টার ইন্ডিয়া’ আজও বলিউডের অন্যতম একটি ছবি হয়ে রয়ে গিয়েছে।আর এবার এই ছবিরই রিমেক আসতে চলেছে বলে জোর জল্পনা শুরু হয়েছে। অনিল কাপুরের একটি টুইটই এই জল্পনা উসকে দিয়েছে।দীর্ঘদিন পর ‘মিস্টার ইন্ডিয়া’-র পরিচালক শেখর কাপুরের সঙ্গে জুটি বাঁধছেন অনিল। তিনি আপ্লুত। অনিল নিজের টুইটে লেখেন, “দেজা ভু-র (ইতিমধ্যেই যার অভিজ্ঞতা আছে) মতো অনুভূতি। শেখর ও আমি একটি গভীর আলোচনা করেছি নতুন কিছু করার জন্য !!! আমাদের আশা এই যে ‘মিস্টার ইন্ডিয়া’-র মতো কোনও ম্যাজিক করতে পারি কি না।”

এর আগে ‘মিস্টার ইন্ডিয়া ২’ প্রসঙ্গে শেখর ফ্যানদের উদ্দেশ্যে বলেছিলেন, “‘মিস্টার ইন্ডিয়া ২’ বা অন্য ছবির জন্য অনিলের সঙ্গে আলোচনা চলছে। আপনারাও অনিলকে বলুন!”১৯৮৭ সালে মুক্তি পায় ‘মিস্টার ইন্ডিয়া’। শ্রীদেবী-অনিল কাপুরের জুটি যেমন দর্শকের মন জিতে নিয়েছিল, তেমনই দর্শক পেয়েছিলেন মোগ্যাম্বোর মতো ভিলেন। অনিলের চরিত্র ছিল অরুণ বর্মার। শ্রীদেবী ছিলেন সাংবাদিক সীমা ও অমরিশ পুরী ছিলেন মোগ্যাম্বোর চরিত্রে।যদি ‘মিস্টার ইন্ডিয়া ২’ হয় তাহলে অরুণ, সীমা ও মোগ্যাম্বোর চরিত্রে কারা থাকছেন? সেটাই অপেক্ষার।

.

মন্তব্য করুন



আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বসত্ব সংরক্ষিত