nadal marries,irabotee.com,ইরাবতী,নাদালের বিয়েcopyraight by irabotee,

বান্ধবীকেই বিয়ে করলেন টেনিস তারকা নাদাল

Reading Time: < 1 minute

বাগদানের কাজ সেরে রেখেছিলেন বছরখানেক আগেই। এবার বিয়ের কাজটাও সেরে নিলেন টেনিস তারকা রাফায়েল নাদাল। আর বউ বানিয়েছেন নিজেরই বান্ধবীকে। বান্ধবী মেরি পেরেলোর সঙ্গে গাঁটছড়া বাঁধার আনুষ্ঠানিকতাও সেরে ফেললেন স্পেনের টেনিস তারকা রাফায়েল নাদাল।

শনিবার (১৯ অক্টোবর) স্পেনের দ্বীপ মায়োরকায় হয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। তাদের বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে স্পেনের রাজা কার্লোস ও রানি সোফিয়াসহ বিখ্যাত অনেক তারকা।

ঘরোয়া জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যে দিয়েই বছর একত্রিশের পেরেলোর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বছর তেত্রিশের নাদাল। উল্লেখ্য, নাদালের বোন মারিবেলের ছোটবেলার বন্ধু পেরেলো। ২০০৫ বোন মারিবেলের মাধ্যমে নাদালের সঙ্গে যোগাযোগ হয় পেরেলোর। এরপরেই শুরু হয় মন দেওয়া নেওয়ার পর্ব। দীর্ঘ ১৪ বছর বাদে পূর্ণতা পেল তাদের ভালোবাসা।

কবজিতে চোটের কারণে লেভার কাপের শেষ দুই ম্যাচে নাম প্রত্যাহার করে নেন ১৯টি গ্র্যান্ড স্ল্যাম জয়ী নাদাল। চলতি মৌসুমে ফরাসি ও ইউএস ওপেন জয়ী এই তারকা নাম প্রত্যাহার করে নিয়েছেন সাংহাই মাস্টার্স থেকেও।

         

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

You may use these HTML tags and attributes:

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>