| 28 ফেব্রুয়ারি 2024
Categories
বিনোদন

নেটফ্লিক্সে আসছে যে ৫ টি সিরিজ

আনুমানিক পঠনকাল: 2 মিনিট

নেটফ্লিক্স ওয়েব সিরিজ জগত এর একটি বিশাল জায়গা দখল করে বসে আছে। এই লক ডাউন এ বলতে গেলে অধিকাংশ মানুষ ই সময়ে কাটানোর জন্য বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন। তো অনেক শো আসছে যাচ্ছে, আপডেট থাকা বা হিসাব রাখা একটু কষ্টকর বটে, এবং recommendation এর ও একটি ব্যাপার তো আছেই। ২০২০ এ মুক্তি পেতে যাওয়া ৫ টি পছন্দের সিরিজ নিয়ে আজ কথা বলব।

The Politician– এটির সিজন ২ আসছে জুন মাস এ, Ryan Murphy এর এই শো এর দ্বিতীয় সিজন এ Payton তার দল নিয়ে ফেরত আসছে।

Dark – ডার্ক একটি থ্রিলার শো যা মুলত টাইম ট্রাভেল নিয়ে, এটি বেশ মাইন্ড বেন্ডিং ধরনের। অনেকে জটিল বললেও আমি এই শো কে জটিল বলব নাহ, এটি শুধু মনে রাখা একটু কষ্টকর। ডার্ক এর প্রথম ২ সিজন রিলিজ পেয়ে গেছে ২০১৭ এবং ২০১৯ এ, তৃতীয় এবং শেষ সিজন রিলিজ পেতে যাচ্ছে জুন মাস এর ২৭ তারিখে। অবশ্যই দেখার মত একটি সিরিজ।

13 reasons why – 13 reasons why সিরিজ এর সাথে অনেকেই পরিচিত, 13 reasons why উপন্যাস থেকে এটির প্রথম সিজন বানানো হলেও পরে শো রাইটার্স নিজেদের মত আর ২ সিজন বানান যার রেটিং খুব একটা ভালো নয় এবং ব্যাক্তিগত ভাবে আমার তেমন ভালো লাগে নি, তবে এটি সবার দেখা উচিৎ। bullying নিয়ে এই শো তে বেশ ভালো ভাবে কথা বলা হয়েছে এবং depression এ থাকলে সাহায্য চাওয়ার জন্য উদ্বুদ্ধ করে তোলা হয়েছে। সুইসাইড কখনোই কোনো কিছুর শেষ হতে পারে নাহ এবং সব মানুষ এর উচিত একে অন্যের সাহায্যে হাত বাড়িয়ে দেওয়া। এটির ও ৪ নং সিজন এবং শেষ সিজন রিলিজ পাচ্ছে ৫ জুনে।

The umbrella academy – Gerard way এর comic, the umbrella একাডেমি এর নেটফ্লিক্স adaption হল এই শো , এটি গতানুগতিক সেই সুপার হিরো শো নয়, এটি তে দেখানো হয়েছে যে তারা ও মানুষ, তাদের ও ব্যাক্তিগত সমস্যা থাকে এবং ভুল হতে পারে। প্রথম সিজন দেখে আসলেও ভালো লেগেছে আমার। এটির দ্বিতীয় সিজন আসছে জুলাই মাস এর ৩১ তারিখে।

Stranger things – এটি ও বহুল পরিচিত একটি শো , হঠাৎ করে একটি বাচ্চা ছেলে হারিয়ে যায় এবং তাকে আর খুজে পাওয়া যায় নাহ। তার ঠিক কি হয়েছে জানতে দেখতে হবে সিরিজ টি, এটি আসছে সেপ্টেম্বর মাস এ। এটি একটি ভালো শো সিরিজ জগত এ যারা প্রথম বা নতুন তাদের জন্য। এটিও থ্রিলার।

 

 

 

 

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: সর্বসত্ব সংরক্ষিত