| 15 এপ্রিল 2024
Categories
ক্রিকেট খবরিয়া খেলাধুলা

নিউজিল্যান্ডের সম্ভাব্য বিশ্বকাপ স্কোয়াড

আনুমানিক পঠনকাল: < 1 মিনিট
দরজায় কড়া নাড়ছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ-২০১৯। সবার আগে প্রস্তুতি সেরে ফেলেছে নিউজিল্যান্ড। ইতিমধ্যে চূড়ান্ত স্কোয়াডও নাকি ঠিক করে ফেলেছেন নির্বাচকরা। এখন কেবল আনুষ্ঠানিক ঘোষণার পালা।
সব কিছু ঠিক থাকলে আগামী বুধবার আসন্ন ইংল্যান্ড বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করবে নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)।
সবচেয়ে বড় চমক লেগ স্পিনার ইশ সোধি ও উইকেটরক্ষক-ব্যাটসম্যান টম ব্লান্ডেল। দুজনকে নিয়েই বিশ্বকাপ মিশনে যাওয়ার চিন্তাভাবনা করছেন কিউইরা।
শোনা গিয়েছিল, নিউজিল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াডে লেগ স্পিনার হিসেবে জায়গা পাচ্ছেন টড অ্যাস্টেল। তবে অধিনায়ক কেন উইলিয়ামসনের চাওয়াতে সুযোগ পাচ্ছেন সোধি।
আর কোনো ওয়ানডে ম্যাচ না খেলেই ডাক পাচ্ছেন ব্লান্ডেল। উইকেটরক্ষক টম লাথামের ব্যাকআপ হিসেবে তাকে দলে নেয়া হচ্ছে। ক্রাইস্টচার্চ হামলার পরিপ্রেক্ষিতে বাংলাদেশের বিপক্ষে বাতিল হওয়া সিরিজের তৃতীয় টেস্টের স্কোয়াডেও ডাক পেয়েছিলেন তিনি।
ইনজুরির কারণে বিশ্বকাপ প্রায় অনিশ্চিত গতিতারকা অ্যাডাম মিলনের। তাই টিম সাউদি-ট্রেন্ট বোল্টের সঙ্গে বিশ্বকাপে যাচ্ছেন ম্যাট হেনরি ও লুকি ফার্গুসন। অলরাউন্ডার হিসেবে থাকছেন জিমি নিশাম, কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার ও কলিন মুনরো।
আগামী ৩০ মে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে পর্দা উঠবে বিশ্বকাপের দ্বাদশ আসরের। ১ জুন শ্রীলংকার বিপক্ষে ম্যাচ দিয়ে অভিযানে নামবে উইলিয়ামসন বাহিনী।
নিউজিল্যান্ডের সম্ভাব্য বিশ্বকাপ স্কোয়াড
কেন উইলিয়ামসন (অধিনায়ক), মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, রস টেইলর, টম লাথাম (উইকেটরক্ষক), কলিন মুনরো, টম ব্লান্ডেল, কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার, জিমি নিশাম, ইশ সোধি, ম্যাট হেনরি, লুকি ফার্গুসন, টিম সাউদি ও ট্রেন্ট বোল্ট।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: সর্বসত্ব সংরক্ষিত