শুরুতেই ধসের মুখে শ্রীলঙ্কা

কার্ডিফে আজ বিশ্বকাপের ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে টসে হেরে ব্যাট করতে নেমে টপ অর্ডার হারিয়ে বিপাকে পড়েছে শ্রীলঙ্কা।

টসে জিতলে দিমুথ করুণারত্নেও নাকি ফিল্ডিং বেছে নিতেন। কেন? সেটা বুঝতে পাওয়ার প্লে শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হলো না। ৯ ওভারের মধ্যেই ৩ উইকেট হারিয়ে ফেলেছে শ্রীলঙ্কা। এ প্রতিবেদন লেখা পর্যন্ত শ্রীলঙ্কার স্কোর ১৯ ওভার শেষে ৬ উইকেটে ৮৪ রান।

ব্যাট করতে নেমে ম্যাট হেনরিকে ৪ মেরে ইনিংসে শুভ সূচনা করেছিলেন শ্রীলঙ্কান ওপেনার লাহিরু থিরিমান্নে। কিন্তু প্রথম ওভারের দ্বিতীয় বলেই এলবিডব্লিউ হয়ে ফিরে যেতে হয় তাঁকে। প্রযুক্তির কাছে কপাল পুড়েছে লঙ্কান এই ওপেনারের। বোলার হেনরির আবেদনে আম্পায়ার সাড়া না দিলে রিভিউ নেন উইলিয়ামসন। আর প্রথম রিভিউতেই সফল নিউজিল্যান্ড অধিনায়ক। দলীয় ৪ রানেই ফিরে যেতে হয় থিরিমান্নে।

ওয়ান ডাউনে কুশল পেরেরা এসে শুরুটা করেছিলেন দারুণ। ওপেনার দিমুথ করুনারত্নের সঙ্গে ভালোই শুরু করেছিলেন। ৪৭ বলে ৪২ রানের জুটি গড়েছিলেন দুজন। নবম ওভারে পর পর দুই বলে শ্রীলঙ্কাকে আবার ব্যাক ফুটে পাঠিয়ে দিয়েছেন হেনরি। ২৪ বল খেলে ২৯ রান করে ফিরতে হয় তাঁকে হেনরির বলে। ছক্কা মারতে গিয়ে মিড অন পর্যন্তই পৌঁছাতে পেরেছেন পেরেরা। পরের বলেই কুশল মেন্ডিস স্লিপে ক্যাচ দিয়ে ফিরেছেন গোল্ডেন ডাক নিয়ে।

.

মন্তব্য করুন



আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বসত্ব সংরক্ষিত