আসছে Oppo-র নতুন স্মার্টফোন Reno


এই ফোনে রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা আর পেরিস্কোপিক টেলিফটো লেন্স। এই লেন্সে ১০X (এক্স) জুমের সুবিধা রয়েছে।


২৮ মে ভারতের বাজারে লঞ্চ করতে চলেছে Oppo-র নতুন স্মার্টফোন Reno! এই ফোনে রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা আর পেরিস্কোপিক টেলিফটো লেন্স। এই লেন্সে ১০X (এক্স) জুমের সুবিধা রয়েছে। একাধিক স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে Oppo Reno। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে ১৬ মেগাপিক্সেলের সাইড সুইং সেলফি ক্যামেরা। এ বার এক নজরে দেখে নেওয়া যাক Oppo Reno-এর স্পেসিফিকেশন আর দাম…

Oppo Reno-এর স্পেসিফিকেশন আর দাম:

১) এই ফোনে থাকছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮৬ শতাংশের বেশি।

২) এই ফোনে রয়েছেছে ৬/৮ জিবি RAM আর ১২৮/২৫৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ যা MicroSD কার্ডের সাহায্যে বাড়িয়ে নেওয়া যাবে।

৩) এই ফোনে রয়েছে Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম। এর উপরেই চলবে ColorOS 6 স্কিন। এর সঙ্গে থাকছে Octa-core প্রসেসার আর Snapdragon ৭১০ চিপসেট।

৪) ছবি তোলার জন্য রয়েছে আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স যুক্ত ৪৮ মেগাপিক্সেল (Sony IMX586 প্রাইমারি, ওয়াইড অ্যাঙ্গল সেন্সার) + ৫ মেগাপিক্সেলের (ডেপ্ত সেন্সার) ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ আর ১৬ মেগাপিক্সেলের সাইড সুইং সেলফি ক্যামেরা। ডিসপ্লের নীচে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

৫) এই ফোনে থাকছে ৩,৭৬৫ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। সঙ্গে থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C 1.0 port।

৬) Oppo Reno ১০X (এক্স) জুম এডিশনে রয়েছে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। রয়েছে ৮ জিবি RAM আর ২৫৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ আর Snapdragon ৮৫৫ চিপসেট। Oppo Reno ১০X (এক্স) জুম এডিশনে রয়েছে ৪৮ মেগাপিক্সেল (Sony IMX586 প্রাইমারি সেন্সার) + ১৩ মেগাপিক্সেল (পেরিস্কোপিক টেলিফটো লেন্স) + ৮ মেগাপিক্সেলের (ওয়াইড অ্যাঙ্গল সেন্সার) ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আর ১৬ মেগাপিক্সেলের সাইড সুইং সেলফি ক্যামেরা।

৭) চিনে Oppo Reno–র দাম শুরু হচ্ছে ২,৯৯৯ ইউয়ান (ভারতীয় মূদ্রায় যা প্রায় ৩০,৯০০ টাকা) থেকে। Oppo Reno ১০X (এক্স) জুম এডিশনের দাম শুরু হচ্ছে ৩,৯৯৯ ইউয়ান (ভারতীয় মূদ্রায় যা প্রায় ৪১,২০০ টাকা) থেকে।

 

 

 

 

 

 

মন্তব্য করুন



আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বসত্ব সংরক্ষিত