কবি রবীন্দ্র গোপ আটক

Reading Time: < 1 minute

এক তরুণীর (২৬) সঙ্গে সরকারি বাংলোতে অসামাজিক কার্যকলাপের সময় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের সাবেক পরিচালক কবি রবীন্দ্র গোপকে আটক করেছে স্থানীয়রা।

জাদুঘরের ভেতরে ডাকবাংলোর একটি কক্ষ থেকে বৃহস্পতিবার দুপুরে এক নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় তাকে আটক করেন স্থানীয়রা। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে যায়। কবি রবীন্দ্র গোপের বিরুদ্ধে এর আগেও অসামাজিক কার্যকলাপের অভিযোগ উঠেছে। তিনি দায়িত্ব পালনকালে তার অফিসের পেছনে একটা বেডরুম তৈরি করেন। যেখানে নারীদের এনে অসামাজিক কার্যকলাপ করতেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সোনারগাঁ থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) আলমগীর হোসেন বলেন, সরকারি বাংলাতে নারীকে এনে অসামাজিক কার্যকলাপের অভিযোগে রবীন্দ্র গোপকে আটক করে স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এক নারীসহ তাকে আটক করা হয়। বর্তমানে তারা থানায় আছেন।

স্থানীয় সূত্র জানায়, চলতি বছরের ১৭ মে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক রবীন্দ্র গোপের চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ শেষ হয়। কয়েক দফা চুক্তির মেয়াদ বাড়িয়ে ১০ বছর ধরে জাদুঘরের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন তিনি। এ সময় সরকারি বাংলোতে নারীদের এনে অসামাজিক কার্যকলাপ করার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। এমনকি মেয়াদ শেষ হওয়ার পরও তার বিরুদ্ধে সরকারি বাড়ি দখল করে থাকারও অভিযোগ আছে।

সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের সাবেক পরিচালক কবি রবীন্দ্র গোপ ডাকবাংলোতে এক নারীর সঙ্গে অসামাজিক কার্যকলাপের সময় এলাকাবাসী আটক করে। পরে এলাকাবাসীর খবরের ভিত্তিতে তাদের থানায় নিয়ে আসা হয়। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

      .    

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

You may use these HTML tags and attributes:

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>