রাজকীয় প্রত্যাবর্তন


পাকিস্তানের বিরুদ্ধে সিরিজে দল থেকে বাদ পড়ার রাগ রবিবার আইপিএল-এ যেন পুষিয়ে নিলেন ওয়ার্নার।


ক্রিকেটের নন্দনকাননে রাজকীয় প্রত্যাবর্তন ডেভিড ওয়ার্নারের। হায়দরাবাদের হয়ে দ্বাদশ আইপিএল-এ কলকাতার বিরুদ্ধে প্রথম ম্যাচেই ঝড় তুললেন তিনি। গতবছর ক্রিকেট অস্ট্রেলিয়ার নির্বাসনের কারণে আইপিএলে খেলেননি ওয়ার্নার। আজ কলকাতার সাথে ৫৩ বলে ৮৫ রান করলেন তিনি।

২০১৮ সালে কেপ টাউন টেস্টে বল বিকৃতি কাণ্ডে জড়িয়ে একবছরের জন্য নিবার্সিত হন ডেভিড ওয়ার্নার ও স্টিভ স্মিথ। ক্রিকেট অস্ট্রেলিয়ার এই শাস্তি বহাল রাখে বিসিসিআই-ও। তাই গত মরশুমে আইপিএল-এ খেলা হয়নি দুই অজি ক্রিকেটারের। এদিকে এ মরশুমে বাংলাদেশ প্রিমিয়ার লিগে কনুইয়ে চোট পান তিনি। কনুইয়ের অস্ত্রোপচারের জন্য বিপিএল-এর মাঝখানে দেশে ফিরতে বাধ্য হয়েছিলেন ওয়ার্নার। বিশ্বকাপের আগে পাকিস্তানের বিরুদ্ধে সিরিজের জন্য দল ঘোষণায় ওয়ার্নার ও স্মিথকে রাখেননি নির্বাচকরা। ২৮ মার্চ দুই অজি তারকার নির্বাসন পর্ব শেষ হচ্ছে।

তার ঠিক আগেই ওয়ার্নার অস্তিত্বের জানান দিলেন। পাকিস্তানের বিরুদ্ধে সিরিজে দল থেকে বাদ পড়ার রাগ রবিবার আইপিএল-এ যেন পুষিয়ে নিলেন ওয়ার্নার। নটা চার আর তিনটে ছক্কা। ৫৩ বলে ঝোড়ো ৮৫ রানের ইনিংস খেললেন ওয়ার্নার। শেষ পর্যন্ত আন্দ্রে রাসেলের বলে উথাপ্পার হাতে ধরা পড়লেন তিনি।

সূত্রঃ জি নিউজ

 

মন্তব্য করুন



আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বসত্ব সংরক্ষিত