ঘোড়ার পিঠে এক রাজকন্যা

Reading Time: < 1 minute
কেরলের ত্রিশূর জেলা থেকে এমন একটি ভিডিয়ো ক্লিপই সপ্তাহের শুরুতে ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। কেরলের ওই স্কুল ছাত্রী ঘোড়ায় চড়ে যাচ্ছিল তার ক্লাস টেনের ফাইনাল পরীক্ষা দিতে।

ঘোড়ার পিঠে এক রাজকন্যা। টগবগিয়ে ঘোড়া ছুটিয়ে, হাতে অস্ত্র নিয়ে এগিয়ে চলেছে যুদ্ধক্ষেত্রে। বড় পরদায় এমন রাজকন্যাদের মুগ্ধ হয়ে দেখেছি সকলেই। এবার সোশ্যাল মিডিয়াতে‌ও সকলে মুগ্ধ হয়ে দেখল সাধারণ এক কন্যাকে। সে-ও চলেছে ঘোড়ায় চেপে। তার পরনে অবশ্য স্কুলের পোশাক, পিঠে ব্যাগ। যুদ্ধে নয়, সে চলেছে পরীক্ষা দিতে! কেরলের ত্রিশূর জেলা থেকে এমন একটি ভিডিয়ো ক্লিপই সপ্তাহের শুরুতে ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। কেরলের ওই স্কুলছাত্রী ঘোড়ায় চড়ে যাচ্ছিল তার ক্লাস টেনের ফাইনাল পরীক্ষা দিতে। তাকে দেখে কেউ বললেন, ‘বিস্ময়বালিকা’, তো কেউ বললেন, ‘সত্যিকারের হর্সপাওয়ার’। সোশ্যাল মিডিয়ায় এক জনের দাবি, মেয়েটির নাম কৃষ্ণা। ঘোড়ায় চেপেই রোজ সাড়ে তিন কিলোমিটার দূরের স্কুলে যায় সে।

 

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

You may use these HTML tags and attributes:

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>