রানুর নতুন তথ্য ফাঁস

Reading Time: < 1 minute

কিংবদন্তী সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকরের ‘ইক প্যায়ার কা নগমা হ্যায়’ গান গেয়ে রাতারাতি সেলিব্রেটি বনে যান রানু মন্ডল। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সে গান। রানুর গান শুনে মুগ্ধ হয়ে যান নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ার দৌলতেই এরপর রানাঘাট থেকে সোজা মুম্বাইতে পাড়ি দেন রানু।

প্রথমে জনপ্রিয় একটি টেলিভিশন শোয়ে হাজির হন তিনি। এরপর সেখান থেকে সোজা হিমেশ রেশমিয়ার স্টুডিয়োতে হাজির হন। ‘তেরি মেরি’ গান গেয়ে তাক লাগিয়ে দেন বিশ্বকে। কিন্তু রানু এর আগে কি করতেন জানেন?

রানু মন্ডলকে নিয়ে নতুন এক খবর বেরিয়েছে। তা হলো বলিউডের জনপ্রিয় পরিচালক, অভিনেতা ফিরোজ খানের বাড়িতে পরিচালিকার কাজ করতেন রানু।

সম্প্রতি নবভারত টাইমসকে একটি সাক্ষাৎকার দেন রানু মণ্ডল। সেখানেই তিনি এ কথা জানান।

তিনি জানান, ফিরোজ খান তাঁর ছেলে ফারদিন খান এবং ভাই সঞ্জয় খানের দেখভালের কাজ করতেন রানু মণ্ডল। তাঁদের ঘর পরিষ্কার থেকে শুরু করে তাঁদের সময় মতো খাবার দেওয়া, রান্না করা, সব কাজই করতে রানু মণ্ডল।

এদিকে রানু মণ্ডলের গান শুনে তাঁকে মুম্বাইতে একটি ৫৫ লাখ টাকার ফ্ল্যাট উপহার দিয়েছেন সালমান খান। পাশাপাশি সালমান নাকি রানুকে ‘দাবাং থ্রি’-তে গানের জন্য প্রস্তাবও দিয়েছেন। সেই সঙ্গে বিগ বসের ঘর থেকেও নাকি রানুর কাছে প্রস্তাব এসেছে প্রতিযোগী হওয়ার জন্য। সব মিলে রানুর সময় এখন সামনে এগিয়ে যাওয়ার।

         

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

You may use these HTML tags and attributes:

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>