রানুকে নকল করে গ্রেফতারের মুখে অভিনেতা

ওড়িয়া অভিনেতা পাপু পম পম, রাণু মণ্ডলকে নকল করে একটি ভিডিয়ো তৈরি করেন। আর সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই সমালোচনার ঝড় ওঠে। এমনকি, থানায় অভিযোগ পর্যন্ত দায়ের হয় পাপুর বিরুদ্ধে। চাপে পড়ে শেষ পর্যন্ত প্রকাশ্যে ক্ষমা চাইতে হয় তাঁকে।

সম্প্রতি বলিউড স্টার হিমেশ রেশমিয়ার সঙ্গে গান রেকর্ড করেন রানাঘাটের রাণু মণ্ডল। গান রেকর্ডের একটি ভিডিয়োও শেয়ার করেছেন হিমেশ। সেই ভিডিয়োটিকেই নকল করেছেন পাপু পম পম। পাপু পম পমের আসল নাম টাটওয়া প্রকাশ সতপথী।

রাণুকে নকল করে তৈরি করা ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, পাপু পম পম,রাণুর মতো শাড়ি পরেছেন। সামনে মাইক্রোফোন নিয়ে গান গাইছেন। পাশে দাঁড়িয়ে আর এক ব্যক্তি হিমেশকে নকল করছেন। এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই সমালোচনার ঝড় উঠেছে। এমনকি ওড়িয়া সিনেমা জগতের শিল্পীরাও তীব্র নিন্দা করেছেন পাপু পম পমের এই ঠাট্টার। সমালোচনা করেছেন, ওড়িয়া ফিল্ম সমালোচক দিলীপ হালি, সমাজসেবী সিঙ্কন সুবুদ্ধিও। তাঁরা বলেছেন, রাণু যেখানে নীচ থেকে উপরে উঠছেন, সেখানে পাপু পম পম নিজেকে নীচে নামাচ্ছেন।

শুধু নিন্দাতেই থেমে থাকেনি বিষয়টি। ওড়িশায় কটকের নিশ্চিন্তকইলি থানায় পাপুর বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। রাণু মণ্ডলকে অপমান করার অভিযোগ আনা হয়েছে পাপু পম পমের বিরুদ্ধে। তবে পাপু দাবি করেন, এটি এক শিল্পীর প্রতি আর এক শিল্পীর শুভেচ্ছা। তবে এর জন্য যদি রাণু মণ্ডল আঘাত পেয়ে থাকেন তবে তিনি দুঃখিত, ক্ষমাপ্রার্থী। তবে তাঁর এই শুভেচ্ছার সাফাই কেউ মেনে নিচ্ছে না। থামছে না পাপু পম পমের প্রতি সমালোচনাও।

মন্তব্য করুন



আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বসত্ব সংরক্ষিত