ক্যান্সার নেই রুবেলের টিউমারে

 

 

ব্রেন টিউমারে আক্রান্ত মোশাররফ রুবেলের সফল অস্ত্রোপচার হলেও তার বিস্তারিত জানা যায়নি বায়োপসি রিপোর্টের অপেক্ষায়। বায়োপসি রিপোর্ট থেকে ভালো খবরই পেয়েছেন জাতীয় দলে খেলা এই স্পিনার।

রুবেলের বায়োপসি রিপোর্ট থেকে পাওয়া তথ্য অনুসারে পারিবারিক সূত্র জানিয়েছে, কোনও ধরনের ক্যান্সারের অস্তিত্ব পাওয়া যায়নি তার মস্তিষ্কে। যা আছে তা হলো মধ্যম গ্রেডের একটি টিউমার। এই অবস্থায় কেমো ও রেডিও থেরাপি দুটোই প্রয়োজন তার। রুবেল দেশে ফিরে আসবেন আগামী শনিবার। একমাস পর আবার সিঙ্গাপুরে যেতে হবে কেমো ও রেডিও থেরাপির জন্য।

গত ১৯ মার্চ সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে সার্জারি হয় রুবেলের। সার্জারি পর রুবেলের স্ত্রী চৈতি ফারহানা রূপা নিজের ফেসবুকে সফল অস্ত্রোপচারের কথা জানান।

জাতীয় দল থেকে বাইরে থাকলেও ঘরোয়া ক্রিকেটের নিয়মিত মুখ তিনি। বেশ কিছুদিন ধরেই মাথা ব্যথাসহ কিছু জটিলতায় ভুগছিলেন। সমস্যার ব্যাপকতা বুঝতে পেরে চিকিৎসকরা তাকে মাথার কিছু পরীক্ষা-নিরীক্ষা করানোর পরামর্শ দেন। সেই পরীক্ষাতে ধরা পড়ে টিউমারের অস্তিত্ব। তবে চিকিৎসকরা জানান, মোশাররফের ব্রেনের টিউমারটি এখনও প্রাথমিক পর্যায়ে রয়েছে।

তারাই পরামর্শ দেন, দ্রুত অস্ত্রোপচার করলে সুস্থ হয়ে ওঠার সম্ভাবনা বেশি। সেই কারণেই সিঙ্গাপুর গিয়ে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন তিনি।

কৃতজ্ঞতা: বাংলা ট্রিবিউন

 

 

 

 

 

মন্তব্য করুন



আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বসত্ব সংরক্ষিত