সিক্যুয়েল হচ্ছে তেরে নাম ছবির

শুধু বক্স অফিসে নয়, তখনকার তরুণদের মনে জায়গা করে নিয়েছিলেন সালমান খান। সালটা ২০০৩। রাস্তায় মাথায় সিঁথা কাটা দুদিকে নেমে আসা চুলের ছাট দেওয়া তরুণদের হরহামেশাই দেখা মিলত। এ সবকিছুই ছিল তেরে নাম ছবির প্রভাব। এবার সিনেমার পরিচালক সতিশ কৌশিক ঘোষণা দিলেন। সিক্যুয়েল করবেন সিনেমাটির।
সতিশ বলেন, আমরা সবেমাত্র তেরে নাম সিনেমার সিক্যুয়েলের স্ক্রিপ্ট চূড়ান্ত করেছি এবং এটি একটি প্রেমের গল্প যা একটি গ্যাংস্টারকে কেন্দ্র করে আবর্তিত হচ্ছে। এটি উত্তর ভারতের প্রেক্ষাপটে তৈরি হবে।

তেরে নাম সিনেমাটিও তেলেগু চলচ্চিত্র সেঠুর রিমেক ছিল। ওই সিনেমায় সালমানের কাজ তাঁর আজ পর্যন্ত সেরা অভিনয়গুলোর মধ্যে অন্যতম। সিক্যুয়েলে কি ফের সলমানই তারকা? এই বিষয়ে সতীশ কৌশিক বলেন, সিনেমায় অভিনেতা অভিনেত্রীদের সম্পর্কে চিন্তা করার জন্য আমাদের কিছুটা সময় লাগবে। কয়েকদিন আগে স্ক্রিপ্ট চূড়ান্ত করেছি। এখনও এর জন্য কারও সাথে যোগাযোগ করিনি।

সলমান খান এখন অবশ্য ব্যস্ত দাবাং 3, ভারত, ইনশাআল্লাহ নিয়ে। এই ব্যস্ত সময়ে সালমান খান কি তেরে নামের সিক্যুয়েলের জন্য সময় বের করতে পারবেন? সেটি হয়ে উঠেছে আলোচ্য বিষয়। অভিনেত্রী ভুমিকা চাওলার এই সিনেমার মধ্য দিয়ে অভিষেক হয় বলিউডে। এখন তিনি দক্ষিণের প্রতিষ্ঠিত নায়িকা। তেরে নাম সিনেমার গানও সেসময় দারুণ জনপ্রিয় হয়। সিনেমার সংগীত পরিচালক ছিলেন হিমেশ রেশমিয়া।

মন্তব্য করুন



আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বসত্ব সংরক্ষিত