কারা পাচ্ছেন তৃণমূল কংগ্রেসের টিকিট

Reading Time: < 1 minute

মঙ্গলে উষা, বুধে পা— কথাটি আউড়ে সোমবারই মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিলেন হোমওয়র্ক শেষ। আজ মঙ্গলবারই ঘোষণা করা হবে আসন্ন লোকসভা নির্বাচনের জন্যে তৃণমূল কংগ্রেসের চূড়ান্ত প্রার্থী তালিকা।

অপেক্ষা আর এক ঘন্টার… তারপরেই সাংবাদিক বৈঠক করে জানানো হবে আসন্ন লোকসভা নির্বাচনে কারা পাচ্ছেন তৃণমূল কংগ্রেসের টিকিট। বনগাঁ থেকে সম্ভাব্য প্রার্থী মমতাবালা ঠাকুর। যাদবপুর কেন্দ্রের জন্যে উঠে আসছে দুটি নাম— সুগত বসু এবং অরূপ বিশ্বাস। তমলুক থেকে দিব্যেন্দু অধিকারী সম্ভাব্য তৃণমূল প্রার্থী। ঘাটাল কেন্দ্র থেকে অভিনেতা তথা সাংসদ দেব-ই দ্বিতীয়বার প্রার্থী হতে পারেন। বাঁকুড়া থেকে সম্ভাব্য প্রার্থী শম্পা দরিপা। বিষ্ণুপুর থেকে শ্যামল সাঁতরা। মেদিনীপুর থেকে মানস ভুঁইয়া সম্ভাব্য প্রার্থী। জয়নগরে প্রতিমা মণ্ডল সম্ভাব্য প্রার্থী। বসিরহাট থেকে ফারুক হালিম সম্ভাব্য প্রার্থী। দার্জিলিং থেকে অমর সিং রাই সম্ভাব্য প্রার্থী। আসানসোল থেকে তৃণমূলের সম্ভাব্য প্রার্থী অভিনেত্রী ইন্দ্রাণী হালদার। হুগলি থেকে সম্ভাব্য প্রার্থী রত্না দে নাগ। কাঁথি থেকে প্রার্থী হতে পারেন শিশির অধিকারী এবং ঝাড়গ্রাম থেকে ভোটে দাঁড়াতে পারেন নিত্যানন্দ হেমব্রম। মথুরাপুর থেকে কনকলতা জাটুয়া সম্ভাব্য প্রার্থী। উত্তর কলকাতা থেকে সম্ভাব্য প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়। বালুরঘাট থেকে সম্ভাব্য প্রার্থী বিপ্লব মিত্র। হাওড়া থেকে প্রসূন বন্দ্যোপাধ্যায়। সোমবার দফায় দফায় বহু নেতা তৃণমূল সুপ্রিমোর সঙ্গে দেখা করেন। কেউ পৌঁছে যান নবান্নে আবার কেউ কালীঘাটে তাঁর বাড়ি গিয়েই দেখা করে আসেন। সোমবার সন্ধেবেলা নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, রাজ্য সাত দফায় ভোটে আদতে ফাঁপরে পড়বে বিজেপি-ই। এদিনও তিনি বলেন এবার নির্বাচনে ৪২টির মধ্যে ৪২টি আসনে আসবে তৃণমূল কংগ্রেসের দখলে।    

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

You may use these HTML tags and attributes:

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>