Irabotee.com,irabotee,sounak dutta,ইরাবতী.কম,copy righted by irabotee.com

ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান লতিফুর রহমান আর নেই

Reading Time: < 1 minute

প্রথম আলো-ডেইলি স্টারের মালিক বাংলাদেশের অন্যতম বড় ব্যবসায়ী গোষ্ঠী ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান লতিফুর রহমান আর নেই।আজ ১লা জুলাই বুধবার দুপুর দেড় টায় কুমিল্লার চৌদ্দগ্রামে নিজের গ্রামের বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। প্রায় ২ বছর তিনি অসুস্থ ছিলেন এবং বেশ কমাস গ্রামের বাড়িতে অবস্থান করছিলেন।

লতিফুর রহমান শুধু প্রথম আলো ও ডেইলি স্টার নয়, আন্তর্জাতিক ফুড চেইন পিৎজা হাট ও কেএফসি, পেপসি এবং ফিলিপসের বাংলাদেশে ফ্রাঞ্চাইজির মালিক ছিলেন। তিনি ২০১২ সালে মর্যদাপূর্ণ বিজনেস ফর পিস অ্যাওয়ার্ড পেয়েছিলেন।

ভীষন মন খারাপ করা বিষয় হলো, আজ এমন দিনে তিনি মারা গেলেন, যেদিন তার নাতি ফারাজ আইয়াজ হোসেনের মৃত্যুবার্ষিকী। ফারাজ হোসেন ২০১৬ সালের পহেলা জুলাই তারিখে ঢাকার হোলি আর্টিজান রেস্তোরায় জঙ্গি হামলার ঘটনায় নিহত হন।

তার মতো মানুষের বিনিয়োগ গণমাধ্যমকে অনেক দূর এগিয়ে নিতে পারে। ডেইলি স্টার, প্রথম আলো, সাপ্তাহিক ২০০০, এবিসি রেডিও সবকিছুর প্রমান তিনি।মৃত্যুকালে তিনি ১ পুত্র ও ২ কন্যা রেখে গেছেন।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

You may use these HTML tags and attributes:

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>