ভুল ভুলাইয়া আবার

Reading Time: < 1 minute

অক্ষয় কুমার ও বিদ্যা বালানের সাইকোলজিক্যাল থ্রিলার ‘ভুল ভুলাইয়া’ সিনেমাটির কথা মনে আছে? ২০০৭ সালে মুক্তি পাওয়া এই ছবিটি দর্শকপ্রিয়তা পাওয়ার পরেও তৈরি হয়নি কোনো সিকুয়েল। তবে অপেক্ষার পালা ফুরাতে চলেছে। জানা গেছে প্রযোজক ভূষণ কুমার ছবিটির সিকুয়েল তৈরির পরিকল্পনা করেছেন।

‘ভুল ভুলাইয়া’ সিনেমায় অক্ষয় কুমার ডঃ আদিত্য শ্রীবাস্তবের ভূমিকায় অভিনয় করে বাজিমাত করেছিলেন। প্রিয়দর্শন পরিচালিত এই ছবিটি মালয়ালম ভাষাতে রিমেক করা হয়েছিল। ছবিটির সিকুয়েল নির্মাণের পরিকল্পনা চলছে। তবে এবার প্রিয়দর্শন এর বদলে পরিচালনা করবেন ফরহাদ সামজি। ছবির গল্পও তিনিই লিখবেন। এই ছবিতে অক্ষয় কুমার এবং বিদ্যা বালান থাকছেন কিনা তা জানানো হয়নি।

সূত্রে জানা গেছে, ছবির স্ক্রিপ্ট লেখা হয়ে গেলেই অভিনয়শিল্পী নির্বাচন করা হবে এবং প্রি-প্রোডাকশনের কাজগুলো শুরু করা হবে। ছবির নাম ঠিক করা হয়েছে ‘ভুল ভুলাইয়া টু’।

এবছর ফরহাদ সামজির আরেক ছবি ‘হাউজফুল ফোর’ মুক্তি পাবে। ছবিতে আছেন অক্ষয় কুমার, কৃতি শ্যানন, ববি দেওল, রিতেশ দেশমুখ এবং পূজা হেগরে।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

You may use these HTML tags and attributes:

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>