বলিউড ছাড়ছেন দঙ্গল গার্ল জায়রা ওয়াসিম

Reading Time: < 1 minute

বলিউড ছাড়ার সিদ্ধান্ত নিলেন দঙ্গল গার্ল জায়রা ওয়াসিম। আল্লাহ-এর পথ থেকে দূরে সরে যাচ্ছেন, তাই দঙ্গল গার্লের এই সিদ্ধান্ত। রবিবার সকাল সকাল এই খবর বলিউড থেকে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ছড়িয়েছে। এদিন সকালে নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে বলিউডকে বিদায় জানানোর ঘোষণা করেন দঙ্গল খ্যাত জায়রা ওয়াসিম।

এই খবর সামনে আসতেই অবাক হয়ে যান সকলেই। তিনি এমন সিদ্ধান্ত নিলেন? এই প্রশ্নের উত্তর মিলেছে জায়রার করা একটি পোস্টে। সেখানে তিনি বলেন, পাঁচ বছর আগে যে সিদ্ধান্ত নিয়েছিলাম, সেটা আমার জীবন বদলে দিয়েছে। আমি পাঁচ বছর আগে, বলিউডে পা রাখি। আমার এই যাত্রাপথ বন্ধুর ছিল। আমি আমার অন্তরআত্মার সাথে লড়েছি ওই দিনগুলোতে। ছোট জীবনে এত বড় লড়াই আর আমি লড়তে পারব না। তাই বলিউড থেকে আমার সমস্ত সম্পর্ক ছিন্ন করছি। আমি অনেক ভেবে চিন্তে এই সিদ্ধান্ত নিয়েছি।”

বলিউডে কাজ করতে গিয়ে তিনি সাফল্য পেলেও এতে তাঁর ও তাঁর ধর্মের মধ্যে সুসম্পর্ক তৈরি হওয়ার ক্ষেত্রে বাধা আসছে বলে জানিয়েছেন জাইরা। জাইরার কথায়, তিনি বলিউডে ফিট করে গেলেও আসলে বলিউড তাঁর জন্য নয়।

জায়রা ২০১৬ সালে আমির খানের ‘দঙ্গল” সিনেমা থেকে বলিউডে পা রেখেছিলন। ওই সিনেমার জন্য জায়রা ন্যাশনাল অ্যাওয়ার্ডও পেয়েছিলেন। জায়রা ওই সিনেমায় কুস্তি বীরাঙ্গনা গীতা ফোগাট -এর চরিত্রে অভিনয় করেছিলেন। যার জন্য বেস্ট সাপোর্টিং অ্যাক্টরের পুরস্কারও পান। ২০১৭ সালে জায়রা ওয়াসিম আমির খানের সাথেই ‘সিক্রেট সুপারস্টার” সিনেমায় অভিনয় করেছিলেন। ওই সিনেমার জন্য জায়রা ফিল্মফেয়ার বেস্ট এক্ট্রেস ক্রিটিক এওয়ার্ড পেয়েছিলেন।

       

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

You may use these HTML tags and attributes:

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>