| 25 মে 2024
Categories
খবরিয়া

এফ আর টাওয়ারে আগুন বাড়ছে

আনুমানিক পঠনকাল: < 1 মিনিট

বাংলাদেশের রাজধানী ঢাকার বনানী এলাকায় এফ আর টাওয়ারে আগুন লেগেছে। ঘটনাস্থলের আকাশজুড়ে এখনো কালো ধোঁয়া দেখা যাচ্ছে। পুরো বিল্ডিং আগুনের কালো ধোঁয়ায় ছেয়ে গেছে। ভেতর থেকে আগুনের হলকাও বের হচ্ছে। ধোঁয়ার কুণ্ডলীতে ছেয়ে গেছে বিল্ডিংয়ের আশপাশ।

রাজধানী ঢাকার বনানী এলাকায় এফ আর টাওয়ারে আগুন লেগেছে। ঘটনাস্থলের আকাশজুড়ে এখনো কালো ধোঁয়া দেখা যাচ্ছে। ভবনটিতে বহু লোকজন আটকা পড়েছে। বাইরে থেকে তাদের কান্নার শব্দ শোনা যাচ্ছে। তাদের উদ্ধারের চেষ্টা চলছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।



আজ বৃহস্পতিবার দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে এফআর টাওয়ারের ৯ম তলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন।

আগুন নিয়ন্ত্রণে কাজ করছেন ফায়ার সার্ভিসের কর্মকর্তারা। আগুনের সূত্রপাত কোথা থেকে তা নিশ্চিত হওয়া যায়নি। তবে প্রত্যক্ষদর্শীরা ধারণা করছেন, ভবনের নীচে থেকেই আগুন লেগেছে।

এদিকে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষ থেকে দায়িত্বরত কর্মীরা জানিয়েছেন, ১৭ নম্বর সড়কের এফ আর টাওয়ারের ৯ তলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে এই আগুন ছড়িয়ে পড়ে পুরো ভবনে। আগুনে পুড়ে ভবনের গ্লাসগুলো খসে পড়ছিল। আশপাশের লোকজন জড়ো হয়েছেন ভবনের আশপাশে। বনানী সড়ক বন্ধ রয়েছে। চারদিকে আতঙ্ক বিরাজ করছে।

আগুন নিয়ন্ত্রণের জন্য ফায়ার সার্ভিসের ১৯টি ইউনিট কাজ করছে।

আগুন থেকে বাঁচতে রশি বেয়ে নামার চেষ্টা


আগুন থেকে বাঁচতে ভবনের জানালা দিয়ে অনেকে নামার চেষ্টা করছেন। রশি বেয়ে নামতে গিয়ে দুজন পড়ে গেছেন বলে গেছে। এখনো অনেক মানুষ ভেতরে আটকরা পড়ে থাকতে পারে বলে প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন।

সূত্রঃ নিউজ টুয়েন্টিফোর

 

 

 

 

 

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: সর্বসত্ব সংরক্ষিত