| 17 জুন 2024
Categories
বিনোদন

অর্জুনের বান্ধবীর মা হওয়ার খবরে মেহেরের প্রতিক্রিয়া…

আনুমানিক পঠনকাল: < 1 মিনিট

নতুন সম্পর্কে জড়িয়েছেন। বান্ধবী সন্তানসম্ভবা। কিন্তু সে খবর ছ’মাস ধরে লুকিয়ে রেখেছিলেন অর্জুন রামপাল। অবশেষে তা প্রকাশ্যে। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি অর্জুন জানিয়েছেন, বান্ধবী অর্থাত্ দক্ষিণ আফ্রিকার মডেল তথা অভিনেত্রী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসেরমা হওয়ার কথা। কিন্তু মেহেরের সঙ্গে ২০ বছরের দাম্পত্যের পর এখনও নাকি বিচ্ছেদ হয়নি অর্জুনের!

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ২৫ জুলাই, ২০১৮-এ সেপারেশনের কথা ঘোষণা করেন অর্জুন-মেহের। কিন্তু এখনও তাঁদের আইনত বিচ্ছেদ হয়নি। গ্যাব্রিয়েলার সন্তান সম্ভাবনার খবর মেহের বা তাঁর দুই মেয়ে মাহিকা এবং মায়রাও আগে জানতেন না! অর্জুন-গ্যাব্রিয়েলার এই নতুন খবরে কী ভাবে রিঅ্যাক্ট করলেন মেহের?

না! মেহের রেগে যাননি। তাঁর ঘনিষ্ঠ বন্ধু সংবাদমাধ্যমে জানিয়েছেন, অর্জুনের নতুন সম্পর্কের কথা শুনে মেহের নাকি এটুকু নিশ্চিত হয়েছেন যে, জীবনে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অর্জুন।

নাম প্রকাশে অনিচ্ছুক মেহেরের ওই বন্ধুর কথায়, “ওরা এখনও ডিভোর্স ফাইল করেনি। আর্থিক দিকটা নিয়ে এখনও কাজ চলছে। মেয়েদের জন্য যেটা সবচেয়ে ভাল হবে, মেহের সেটাই করবে আমি নিশ্চিত।”

শোনা যায়,২০১৭-এ আইপিএলের সময় অর্জুনের সঙ্গে আলাপ হয়েছিল গ্যাব্রিয়েলার। আইপিএলের একটি দলের বিজ্ঞাপনী মুখ ছিলেন গ্যাব্রিয়েলা। সেই দলেরই অতিথি আপ্যায়ণের দায়িত্ব ছিল অর্জুনের সংস্থার ওপর। তখনই তাঁদের আলাপ। সেই আলাপ ঘনিষ্ঠতায় গড়ায়। সন্তান জন্মানোর পর অর্জুন-গ্যাব্রিয়েলা বিয়েও করতে পারেন বলে খবর।

 

 

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: সর্বসত্ব সংরক্ষিত