বন্ধু দিবসের গিফট

দেখতে দেখতে আবারও চলে এলো বন্ধু দিবস। প্রতি বছর আগস্টের প্রথম রোববার পালন করা হয় বিশ্ব বন্ধু দিবস। সারাবছর বন্ধুদের নিয়ে হইচই করে কাটানো ছেলেটি কিংবা মেয়েটিও চায় এই দিনটি একটু বিশেষভাবে পালন করতে। বন্ধুকে চমকে দিতে। ভাবছেন, বন্ধুকে কী উপহার দেয়া যায়? জেনে নিন-

সাধারণ কফি মগ কিনে তার উপর এঁকে ফেলুন নিজেদের ফেলে আসা দিনের কোনো নস্টালজিক ছবি কিংবা বন্ধুর প্রিয় কোনো সংলাপ। নিজে না পারলে, কফিমগের উপর আঁকেন- এমন পেশাদার কাউকে দিয়ে আঁকিয়ে নিন। আর বন্ধু দিবসে বন্ধুর জন্য এটাই হতে পারে বিশেষ উপহার।

বন্ধু যদি বইপ্রেমী হয় তবে বই ছাড়াও কিনে দিতে পারেন বাহারি বুকমার্ক। শহরের নামী কোনো বইয়ের দোকান বা স্টেশনারি দোকানে সহজেই মিলবে এমন উপহার। প্রিয় সাহিত্যিকের গদ্যের অংশ বা প্রিয় কবির কবিতার পঙ্ক্তি লেখা রুচিশীল বুকমার্ক পেলে বন্ধু আনন্দিত হবেই।

বন্ধুর অজান্তে তার ছবি জোগাড় করে নিন তাঁর ফেসবুক বা ইনস্টাগ্রাম থেকে। তারপর তা বাঁধিয়ে দিন। নিজের ছবি বাঁধানো অবস্থায় দেখতে অনেকেই পছন্দ করেন। আর তা প্রিয়জনের হাত থেকে পেলে তার অনুভূতিই আলাদা!

বন্ধুটি যদি খেতে ভালোবাসে তবে তার জন্য দিতে পারেন একটু মজার উপহার। না, কোথাও খেতে নিয়ে যেতে হবে না। তার প্রিয় ফ্লেভারের একবক্স চকোলেট কিনে সোজা হাতে ধরিয়ে দিন। খুশি না হয়ে যাবে কই!

মজার সংলাপ লেখা টি শার্ট কিনে ফেলুন বন্ধুর জন্য। ফ্রেন্ডশিপ ডে উপলক্ষে ইতিমধ্যেই বাজারে এসে গিয়েছে বেশ কিছু নজরকাড়া কথা লেখা টি শার্ট- যা পড়লে হাসতে বাধ্য হবেন। তেমন মজার উপহারে বন্ধুত্বও ভরে থাকুক হাসি-আনন্দে।

ল্যাম্প এমন একটি জিনিস যা ঘর সাজাতে কাজেও লাগে, আবার ব্যবহার উপযোগীও। রকমারি জিনিস রাখা কাফে বা হ্যান্ডমেড জিনিসের দোকানে মিলবে এমন ল্যাম্প। অনলাইনে অর্ডার করেও কিনতে পারেন।

 

 

 

 

মন্তব্য করুন



আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বসত্ব সংরক্ষিত