সুজিত সরকারের নতুন ছবি ‘গুলাবো সিতাবো’

Reading Time: < 1 minute

ভিকি ডোনার, পিকু, অক্টোবরের মতো ছবি বানিয়েছেন পরিচালক সুজিত সরকার। সর্দার উধম সিংয়ের জীবনীতে ভিকি কৌশলকে ছবি বানাচ্ছেন। আর এবার হাত দিতে চলেছেন আগামী ছবিতে। নাম ‘গুলাবো সিতাবো’।


এবার সুজিত সরকারের ছবিতে একসঙ্গে কাজ করতে চলেছেন অমিতাভ বচ্চন ও আয়ুষ্মান খুরানা। সুজিত তাঁর আগামী ছবি ‘গুলাবো সিতাবো’-র নাম ঘোষণার পাশাপাশি জানিয়েছেন এই খবর।লখনউর একটি পরিবারকে কেন্দ্র করে ছবির গল্প। মুক্তি পাবে চলতি বছরের নভেম্বরে। ছবির গল্প লিখছেন জুহি চতুর্বেদি। সুজিত নিজের বিবৃতিতে জানিয়েছেন, “আমি ও জুহি চিত্রনাট্যের উপর কয়েকদিন ধরে কাজ করছি। এবং সকলেই জানেন যে জুহি কোনও চিত্রনাট্য নিয়ে আসছে মানে সেটা কমেডির মতো কিছু হবে।”তিনি আরও বলেন, “আমি যত তাড়াতাড়ি সম্ভব স্ক্রিপ্টটা পড়ে রনিকে বলি, সেই সঙ্গে অমিতাভ বচ্চন ও আয়ুষ্মানকেও স্ক্রিপ্টটা শোনাই। সকলেই স্ক্রিপ্ট না নিয়ে উৎসাহ দেখিয়েছেন। তারিখও দিয়েছে। এই বছরই ছবিটি মুক্তির পরিকল্পনা রাখছি।”সুজিতের কথায়, ‘পিকু’ ও ‘ভিকি ডোনার’-র পর এই ধরনের স্ক্রিপ্টে তাও আবার অমিতাভ-আয়ুষ্মানকে একসঙ্গে আনতে পেরে তিনি বেজায় খুশি। তবে বাকি কাস্ট কারা হবে, তা নিয়ে এখনই কোনও প্রতিক্রিয়া দিতে চাননি পরিচালক।এই ছবির পাশাপাশি সুজিত বানাচ্ছেন সর্দার উধম সিংয়ের জীবনীর উপর ছবি। সেই ছবিতে দেখা যাবে ভিকি কৌশলকে।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

You may use these HTML tags and attributes:

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>