| 27 মে 2024
Categories
সেল বাজার

বইমেলা ২০২০

আনুমানিক পঠনকাল: < 1 মিনিট

কলকাতা বইমেলার সপ্তাহ দুয়েক আগে আগামী ১২ জানুয়ারী রবিবার আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন হচ্ছে বল্লরী সেনের নতুন বই বিষাদ গেরস্থালি-র। বইটি প্রকাশ করছে স্রোত পাবলিকেশন।

বিষাদ গেরস্থালি নিয়ে লেখক কথন –

প্রতিটা লেখা ই একটা কাব্যজীবন। যে জীবন নক্ষত্রতাড়িত, ভাগ্যবিড়ম্বিত, সেই জীবনের হাত শূন্য করে একটি টেক্সট তৈরি হয়। কপর্দকশূন্য এই সমস্ত জমানো মূল্যের আগে পরে কিচ্ছু নেই। রাহাজানি হয়ে গেল কত সম্ভ্রান্ত আজানের স্বর , মুলতুবি রেখে, কর্জ শোধ না করে সমস্ত কুঁয়ো খালি করে দিতে হয়।নিজেরই হাত পুড়িয়ে নিজের মুখে এ্যসিড ছুঁড়ে মারতে মারতে কত আয়ুচক্র এগিয়ে চললো কাল থেকে কালান্তরের কন্টকশয্যায়।

কালো আগুনের শিখায় এ দেহের মেদমাংসস্নেহ সব নৌকায় চড়ে বসে। মাখনে এলাচে বাতাস ধুলোর মতো সুবাস ছড়ায় ,শরীর তার খিলান সন্ধান করে। রূপ ভাঙে , ধমনীর কম্পনে পৃথিবী আবার জেগে উঠে একটা সকাল বুকে করে আনবে। এই হল বিষাদ গেরস্থালি।

প্রি-অর্ডারের সুযোগ

বইটির প্রি-অর্ডার শুরু হল আজ। চলবে আগামী ১৫ই জানুয়ারি ২০২০ পর্যন্ত। প্রি-অর্ডার করুন একটিমাত্র হোয়াটসঅ্যাপ করে : ৯৭৩২৬০৪৯৬০

প্রি-অর্ডার করলে বইটি পাওয়া যাবে ২৫% ছাড়ে।

আমাদের পূর্বপ্রকাশিত বল্লরী সেনের বই ‘রাত্রি যখন শিউলি গুনে তোলে’। এই বইদুটি একত্রে অর্ডার করলে পাওয়া যাবে ৩০% ছাড়ে…

 

বইটি নিয়ে স্রোত পাবলিকেশন তার পেইজে লিখছে-

এই বইয়ে বল্লরী সন্ধান করেছেন এক নতুন ভাষা। তৈরি করেছেন নিজস্ব শৈলী। ভাষা ও বিষয়ে বল্লরী এত সূক্ষ্ম অনুসন্ধানে মেতেছেন যে এই বই বাংলা সাহিত্যে এক অন্যরকম সংযোজন বলেই আমরা বিশ্বাস করি। বাকি কথা আপনারা বলবেন…

বিষাদ গেরস্থালি
বল্লরী সেন
মুদ্রিত মূল্য : ১০০.০০
প্রচ্ছদ : অয়ন চৌধুরী

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: সর্বসত্ব সংরক্ষিত