নেটফ্লিক্সে যে ৫টি সিরিজ সবচেয়ে বেশি দেখেছেন দর্শক

নেটফ্লিক্সে ওয়েবসিরিজ দেখতে এখন বেশ অভ্যস্ত হয়ে গিয়েছেন দর্শক। এই প্ল্যাটফর্মে কোন কোন বিদেশি সিরিজ বেশি জনপ্রিয় এই নিয়ে নেটফ্লিক্স-ফ্যানেদের মধ্যে জোর তর্ক রয়েছে। আপনি দেখতে পারেন এই সিরিজগুলো-

স্ট্রেঞ্জার থিংস

Netflix series Stranger Thingsস্ট্রেঞ্জার থিংস-এর নতুন সিজন।

এই সিরিজটি নিয়ে সব বয়সের দর্শকের মধ্যে উচ্ছ্বাস রয়েছে। তিনটি সিজন ইতিমধ্যেই স্ট্রিমিং হয়ে গিয়েছে। চতুর্থ সিজনের শুটিংও শুরু হয়ে গিয়েছে। এই সিরিজের তৃতীয় সিজনটিই এ পর্যন্ত নেটফ্লিক্সে সবচেয়ে বেশি ভিউজ এনেছে– ৬৪ মিলিয়ন। সিরিজের প্রথম সিজনটি এসেছিল ২০১৬ সালে।

দ্য আমব্রেলা অ্যাকাডেমি

এই সুপারহিরো সিরিজটি স্ট্রিমিং শুরু হওয়ার আগে বোঝা যায়নি এই সিরিজ নিয়ে দর্শকের উৎসাহ কতখানি। কিন্তু কমিক বুক সিরিজ-এর অ্যাডাপ্টেশন এই নেটফ্লিক্স সিরিজে রয়েছে একটি দারুণ অনসম্বল কাস্টিং। এই সিরিজের প্রথম সিজনটির ভিউ হয়েছে ৪৫ মিলিয়ন।

মানি হেইস্ট

Money Heist Netflix series‘মানি হেইস্ট’ নেটফ্লিক্স সিরিজ।

স্পেনের একটি টিভি সিরিজ হিসেবেই নির্মিত হয়েছিল এই সিরিজটি, পরে নেটফ্লিক্স কিনে নেয় এই সিরিজের স্ট্রিমিংয়ের স্বত্ব। সিরিজটি প্রথম আসে ২০১৭ সালে। এর পরে দ্বিতীয় অংশটি আসে ২০১৮ সালে ও তৃতীয় অংশটি মুক্তি পায় এই বছরের গোড়ার দিকে। এই সিরিজের ভিউ ৪৪ মিলিয়নেরও বেশি। আর কিছুদিনেই মধ্যেই এসে পড়বে সিরিজের চতুর্থ অংশ।

ইউ

নেটফ্লিক্সের এই সাইকোলজিকাল থ্রিলারটি আদতে ছিল একটি টেলিভিশন সিরিজ। ২০১৮-র ২৬ ডিসেম্বর প্রথম সিজনটি আসার সঙ্গে সঙ্গেই বিপুল ভিউ হয়– ৪০ মিলিয়ন। রোমান্স ও সিরিয়াল কিলিয়ারের গল্পকে অদ্ভুত দক্ষতায় মিশিয়ে দেওয়া হয়েছে এই সিরিজে। দেখে নিতে পারেন ট্রেলারটি এক ঝলকে–

সেক্স এডুকেশন

এই ব্রিটিশ টিন-এজ সিরিজটি প্রথম সিজনেই ৪০ মিলিয়ন ভিউ এনেছে। এক ব্রিটিশ স্কুল ছাত্র ওটিস-এর মা নিজে একজন সেক্স থেরাপিস্ট। তিনি এই বিষয়ে সব কিছুই খোলাখুলি আলোচনা করে থাকেন। সহপাঠীদের এই বিষয়ে শিক্ষিত করে তুলতে ওটিস নিজেই খুলে ফেলে একটি শখের সেক্স এডুকেশন ক্লাস। স্কুলের সবচেয়ে ডাকাবুকো ছেলেটির রয়েছে সেক্সুয়াল পারফরম্যান্স অ্যাংজাইটি। তার সমস্যারও সমাধান করে দেয় ওটিস।

Sex Edcucation Netflix series


এছাড়া অন্যান্য যে সিরিজগুলির ভিউয়ারশিপ অত্যন্ত ভালো সেগুলি হল, আওয়ার প্ল্যানেট (৩৩ মিলিয়ন ভিউ), আনবিলিভেবল (৩২ মিলিয়ন ভিউ), ডেড টু মি (৩০ মিলিয়ন ভিউ), হোয়েন দে সি আস (২৫ মিলিয়ন ভিউ), এলিট (২০ মিলিয়ন ভিউ)। আনবিলিভেবল। তার মধ্যেই ভিউয়ারশিপের নিরিখে সর্বোচ্চ দশ তালিকায় জায়গা করে নিয়েছে। বার্ড বক্স (৮০ মিলিয়ন ভিউ)।

মন্তব্য করুন



আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বসত্ব সংরক্ষিত