প্রিয়াংকা চোপড়া ও নিক জোনাস দত্তক নিলেন ভারতীয় কানাডীয় কন্যা সন্তান

বিশ্বজুড়ে জনপ্রিয় ইউটিউবার লিলি সিং যেন ক্যাপশনের রানি। গেল দুদিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে লাগাতার ছবি পোস্ট করে চলেছেন তিনি। চোখেমুখে আনন্দ যেন উপচে পড়ছে। মেট গালা ২০১৯-এ অন্যতম সম্মানিত অতিথি ছিলেন এই ভারতীয়-কানাডীয় অন্তর্জাল তারকা।

প্রতিবছর মে মাসের প্রথম সোমবার যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বসে আন্তর্জাতিক ফ্যাশন আসর মেট গালা। নিউইয়র্কের মেট্রোপলিটন শিল্প জাদুঘরে বসে এবারের প্রতীক্ষিত আসর। এ আসরে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন লালগালিচায় হেঁটেছেন। দুই তারকা এখন আলোচনার কেন্দ্রে।

মেট গালায় প্রিয়াঙ্কা-দীপিকাকে পেয়ে আনন্দে আত্মহারা লিলি সিং। এমনিতেই ঘনিষ্ঠ বন্ধু প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয় মানুষটির সঙ্গে ছবি তুলতে ভোলেননি লিলি। তাঁর সঙ্গে পোজ দিয়েছেন বৈশ্বিক তারকা প্রিয়াঙ্কা ও তাঁর স্বামী নিক জোনাস।


মেট গালায় লিলি সিং ও দীপিকা পাড়ুকোন। ছবি : ইনস্টাগ্রাম

গত বছরের ডিসেম্বরে প্রিয়াঙ্কা ও নিকের বিয়েতে অন্যতম অতিথি ছিলেন লিলি সিং। এবারের মেট গালায়ও প্রিয়াঙ্কা ও নিকের সঙ্গে ফ্রেমবন্দি হলেন তিনি।

নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই ছবি শেয়ার দিতে দেরি করেননি লিলি সিং। ছবি শেয়ার দিয়ে লিলি দাবি করেছেন, তিনি প্রিয়াঙ্কা ও নিকের ভারতীয়-কানাডীয় ‘দত্তক সন্তান’।

ক্যাপশনে লিলি সিং লিখেছেন, ‘এই হলো ছবি, নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার ভারতীয়-কানাডীয় দত্তক কন্যাসন্তান এবং একসঙ্গে পোশাকি সন্ধ্যা উপভোগ। গুঞ্জন বলছে, টি পার্টিও হতে চলেছে।’

এর আগে দীপিকা পাড়ুকোনের সঙ্গে তোলা ছবিও সামাজিক মাধ্যমে শেয়ার দেন লিলি সিং। দীপিকাকে পেয়ে বেশ উত্তেজিত হয়েছিলেন বলে জানিয়েছেন তিনি। দীপিকাকে নিজের বোন বলে দাবি তাঁর।

মেট গালার আয়োজন শেষে একসঙ্গে পার্টি করেন দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, নাতাশা পুনাওয়ালা, অনিতা শ্রফ। তাঁদের দলগত ছবি এখন অন্তর্জালে ঘুরছে।
সূত্র : ইন্ডিয়া টিভি

 

 

 

 

মন্তব্য করুন



আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বসত্ব সংরক্ষিত