গ্রেফতার ‘সারেগামাপা’ চ্যাম্পিয়ন সৌম্য

Reading Time: < 1 minute

ধর্ষণের অভিযোগে রবিবার রাতে কাশীপুর থানার পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন ২০১৫ সালে ভারতের জি বাংলার রিয়্যালিটি শো ‘সারেগামাপা’র চ্যাম্পিয়ন সৌম্য চক্রবর্তী। সোমবার সৌম্যকে শিয়ালদহ আদালতে তোলা হলে তাকে পুলিশি হেফাজতের নির্দেশ দেয় আদালত।

সৌম্যর বিরুদ্ধে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্রী ধর্ষণের অভিযোগ করেছেন। গান গাওয়ার সূত্রেই সৌম্য চক্রবর্তীর সঙ্গে তার পরিচয়। সেই ছাত্রীকে বাড়িতে ডেকে মাদকাসক্ত করে ধর্ষণ করার অভিযোগ করা হয়েছে সৌম্যের বিরুদ্ধে।

৫ মে ওই ছাত্রী সৌম্য চক্রবর্তীর বিরুদ্ধে মামলা দায়ের করেন কাশীপুর থানায়। সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে সৌম্যকে। মামলায় সৌম্যর মা এবং মামার বিরুদ্ধেও অভিযোগ করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তারা দুজনই পলাতক। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সৌম্য চক্রবর্তী সঙ্গীত জগতে উঠে এসেছেন বাঁকুড়ার প্রত্যন্ত গ্রাম থেকে। তার প্রতিভার জন্য খুব অল্প সময়ের মধ্যে সা রে গা মা পা প্রতিযোগিতা মঞ্চে বিচারকদের প্রিয়পাত্র হয়ে ওঠেন তিনি। বাংলার সা রে গা মা পা মঞ্চে জয়লাভের পরে তিনি ইন্ডিয়ান আইডল-এ অংশগ্রহণ করেন।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

You may use these HTML tags and attributes:

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>