BD cricket team, irabotee.com

ত্রিদেশীয় সিরিজের বাংলাদেশ দলে নতুন মুখ মিশু

Reading Time: < 1 minute
প্রথম দুটি টি-টোয়েন্টি দলে একেবারে নতুন মুখ পেসার ইয়াসিন আরাফাত মিশু। বাদ পড়েছেন তিন ফরম্যাটে নিয়মিত মুখ মেহেদী হাসান মিরাজ ও রুবেল হোসেন। ফিরেছেন বাঁ-হাতি ব্যাটসম্যান আফিফ হোসেন ধ্রুব। ১৩ সেপ্টেম্বর আসরের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে।
চট্টগ্রাম টেস্টে ধাক্কার পর অনেকটা কাটছাট করে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। লম্বা সময় পর টি-টোয়েন্টি দলে সুযোগ পেয়েছেন তাইজুল ইসলাম। এর আগে দলে থাকলেও, এখন পর্যন্ত টি-টোয়েন্টিতে অভিষেক হয়নি তাইজুলের।
এছাড়াও, দেড় বছর পর টি-টোয়েন্টি ফরম্যাটে সুযোগ পেলেন অফ স্পিনার শেখ মেহেদী হাসান ও আফিফ হোসেন ধ্রুব। গত বছর শ্রীলঙ্কার বিপক্ষে একটি টি-টোয়েন্টি খেলেছিলেন এই দুই তরুণ। আর ঘরোয়া ক্রিকেটে দারুণ পারফরমেন্সের পর জাতীয় দলে ডাক পেয়েছেন ইয়াসিন আরাফাত মিশু।দলের বাকি সদস্যরা হলেন। নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক সৈকত, সাব্বির রহমান, সাঈফুদ্দিন ও মুস্তাফিজুর রহমান।
ত্রিদেশীয় সিরিজের প্রথম দুই ম্যাচের দল:
সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, ইয়াসিন আরাফাত।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

You may use these HTML tags and attributes:

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>